• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

×

কোটচাঁদপুর উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

  • প্রকাশিত সময় : শনিবার, ৩১ আগস্ট, ২০২৪
  • ১৭ পড়েছেন
মোস্তাফিজুর রহমান,কোটচাঁদপুরঃ 
ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটি গঠিত হয়েছে।
(৩১ আগষ্ট শনিবার)  সকাল দশটা থেকে শুরু হয়ে বিরতিহীন ভাবে বেলা দুইটা পর্যন্ত  কোটচাঁদপুর  পৌর পাঠাগার মিলনায়তনে এই  কমিটির আলোচনা সহ নির্বাচন অনুষ্ঠিত হয়।
দৈনিক আমার সংবাদ ও প্রতিদিনের কথা পত্রিকার প্রতিনিধি সাংবাদিক মোঃ মঈন উদ্দিন এর সভাপতিত্বে আলোকিত বাংলাদেশ পত্রিকার প্রতিনিধি সাংবাদিক এস এম রায়াহান এর সার্বিক সহযোগিতায় ভোরের দর্পন পত্রিকার প্রতিনিধি  সাংবাদিক মোঃ আনোয়ার জাদিদ জামান এর তত্বাবধানে দৈনিক বাংলার ভোর ও নবচিত্র পত্রিকার প্রতিনিধি সাংবাদিক খন্দকার আব্দুল্লাহ বাশার এর সঞ্চালনায় উক্ত ক্লাবের কমিটি গঠন এর নির্বাচন প্রক্রিয়া শুরু  হয়।
সভাপতি পদে তিন জন প্রতিদ্বন্দী হওয়ায় নির্বাচনের দিকে অগ্রসর হয়।নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে মোঃ মঈন উদ্দিন সভাপতি নির্বাচিত হন।সাধারণ সম্পাদক পদে খন্দকার আব্দুল্লাহ বাশার এর কোন প্রতিদ্বন্দী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।সুশৃঙ্খল  উৎসব মূখর পরিবেশে সকল সদস্যের উপস্থিতিতে ভোটারগন তাদের ভোটাধিকার প্রয়োগ করে আগামী এক বছর মেয়াদের  জন্য এই কমিটির আত্মপ্রকাশ করা হয়।
নবনির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক জানান,সকল সাংবাদিকের অধিকার আদায়ের লক্ষ্যে আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ  করার মনোভাব ব্যক্ত করেন। কোটচাঁদপুর উপজেলার কর্মরত সকল  সাংবাদিক বৃন্দ  সকল ভেদাভেদ ভুলে এক সাথে কাজ করার অঙ্গিরার করেন।সাংবাদিক সংগঠন কোন রাজনৈতিক দলের সংগঠন নয়।সাংবাদিক সব সময় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবে এটাই  সকল সাংবাদিকের কাজ।কমিটির মঙ্গল কামনা করে সকলের সহযোগিতা কামনা করেছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA